নারায়ণগঞ্জবুধবার , ১২ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে কীটনাশক খাইয়ে গৃহবধূকে হত্যায় মামলা

Alokito Narayanganj24
জুন ১২, ২০১৯ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : যৌতুকের টাকা না দেয়ায় আড়াইহাজারে স্বামীর বিরুদ্ধে গৃহবধূকে কীটনাশক খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত খাদিজা বিশ্বনন্দী ইউপি চৈতনকান্দার আফাজউদ্দিনের মেয়ে। এ ঘটনায় ওই গৃহবধূর বাবা আফাজউদ্দিন মঙ্গলবার রাতেই একটি হত্যা মামলা করেছেন। তবে ঘটনার পর স্বামী মাহফুজ পালিয়ে গেছে।

আফাজউদ্দিন বলেন, তিন বছর আগে নারান্দীর জাকিরের ছেলে মাহফুজের সঙ্গে খাদিজার বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তিন বছরের এক সন্তান রয়েছে।

বিয়ের পর থেকেই মাহফুজ খাদিজাকে যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিল। তা না পাওয়ায় প্রায় সময়ই তার স্ত্রীকে মারধর করা হতো। শেষ পর্যন্ত কীটনাশক খাইয়ে তাকে সে হত্যা করে এখন আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সজীব বলেন, বিষাক্ত কিছু খাইয়ে হত্যা করেছে বলেই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ সঠিকভাবে বলা যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!