নারায়ণগঞ্জশনিবার , ২৯ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে গণধর্ষণ মামলার আসামী আবুল হোসেন গ্রেপ্তার

Alokito Narayanganj24
জুন ২৯, ২০১৯ ১০:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজারে গণধর্ষণ মামলার আসামী আবুল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  শনিবার (২৯ জুন) রূপগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আড়াইহাজার থানার ওসি তদন্ত ও মামলার তদন্তকারী কর্মকর্তা শফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

সে স্থানীয় মুকুন্দী গাজীপুরা এলাকার মৃত নিজামউদ্দিনের ছেলে।

তবে এজাহারনামীয় আরও তিন আসামী সেলিম, সোহেল ও নাঈমউদ্দিন এখনো পলাতক রয়েছে ।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে এলাকার চার বখাটে গৃহবধূকে তার মোবাইলে কল করে উত্ত্যক্ত করে আসছিল।  তাতে তিনি সাড়া দিচ্ছিলেন না।  চলতি বছরের ৬ মে সন্ধ্যায় তিনি যখন বাড়ির বাইরে বের হন। তাকে একা পেয়ে প্রথমে সেলিম তাকে মুখ চেপে ধরে কাপড় পেঁচিয়ে পাশেই একটি পুকুর পাড়ে নিয়ে যায়।

সেখানে আগে থেকেই অপেক্ষায় ছিল একই এলাকার আবুল হোসেন, সোহেল ও নাঈমউদ্দিন। পরে তার হাত-পা বেঁধে ও মুখ চেপে ধরে সেলিম তাকে ধর্ষণ করে। তাতে অন্যতিনজ সহযোগিতা করে। এ সময় মামলার এজাহারনামীয় আসামি নাঈমউদ্দিন মোবাইলে ভিডিও ধারণ করে। সামাজিক লোকলজ্জার ভয়ে বিষয়টি পরিবারের লোকজনের কাছে গোপন রাখেন।

কিন্তু সংঘবদ্ধ এ ধর্ষকচক্রটি ধারণকৃত ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার হুমকী দিয়ে তাকে ফের ধর্ষণের চেষ্টা চালায়।  পরে গৃহবধূ পরিবারকে বিষয়টি জানায়।  স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে ওই গৃহবধূ বাদী হয়ে চার ব্যক্তিকে আসামী করে একটি মামলা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!