নারায়ণগঞ্জরবিবার , ২ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

alokitonarayanganj
জুন ২, ২০১৯ ১২:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

আড়াইহাজার সংবাদদাতা : আড়াইহাজারে তাজমহল (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (১ জুন) ভোররাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর স্বামী ও তার বাড়ির লোকজন পালিয়ে গেছে বলে জানা গেছে।

আড়াইহাজার থানা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (৩১ মে) বিকেলে উপজেলার খাগকান্দা ইউনিয়নের বাহেরচর এলাকার রুহুল আমিনের স্ত্রী তাজমহল হৃদরোগে আক্রান্ত হয়েছে বলে রুহুল আমিন তার শ্বশুর বাড়িতে খবর দেয়। পরে মূমূর্ষ অবস্থায় গৃহবধূ তাজমহলকে পিতা হোসেন আলী ও স্বামী রুহুল আমিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোররাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গৃহবধূ তাজমহলের মৃত্যু হয়। এ ঘটনার পর স্বামী রূহুল আমিন সহ তার বাড়ির লোকজন পালিয়ে যায়।

গৃহবধূ তাজমহলের পিতা হোসেন আলী জানান, তার মেয়ে তাজমহলের গলায় ফাঁস দেওয়ার দাগ রয়েছে। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাদেরকে তাজমহলের গলায় ফাঁসজনিত কারনে মৃত্যু হয়েছে বলে জানিয়েছে।

এ ঘটনায় নিহত তাজমহলের চাচা রোশন আলী শনিবার সকালে আড়াইহাজার থানায় তাজমহলের স্বামী রুহুল আমিনের বিরুদ্ধে স্ত্রী নির্যাতন করে হত্যার অভিযোগ দেন।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!