নারায়ণগঞ্জরবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে তিন কেজি গাঁঁজাসহ গ্রেপ্তার ২

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৮, ২০২২ ১২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারে নারীসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা বিশনন্দী আঞ্চলিক মহাসড়কের জালাকান্দি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- কুমিল্লার দ্বেবিরদার থানার ছোট শালগর এলাকার লিল মিয়ার স্ত্রী কুলসুম বেগম ও  ঢাকার কেরাণীগঞ্জ থানার সোনাকান্দা (বালুয়াটেক) এলাকার মৃত আব্দুল সামাদের ছেলে আতাউর রহমান। এসময় তাদের কাছ থেকে তিন কেজি গাঁঁজা উদ্ধার করা হয়।

এদিকে শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায়  নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আতাউর রহমান সজীব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আড়াইহাজার থানায় মামলা করেছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, গ্রেফতাররা স্বীকার করেছে যে তারা পেশাদার মাদক কারবারি। দীর্ঘদিন ধরে  তারা বিশনন্দী ফেরিঘাট এলাকা দিয়ে গাঁজা নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করতেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!