নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৮ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে তিন জনকে কুপিয়ে রক্তাক্ত জখম

Alokito Narayanganj24
জুলাই ১৮, ২০১৯ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : মাদক ব্যবসায় বাঁধা দেওয়াকে কেন্দ্র করে আড়াইহাজারে একই পরিবারের তিন সদস্যকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। বৃহম্পতিবার (১৮ জুলাই) স্থানীয় ব্রাহ্মণন্দী ইউনিয়ের ৩নং ওয়ার্ডের সুলপান্দী এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- হলো স্থানীয় কাপড় ব্যবসায়ী আউয়াল মোল্লা তার ছেলে মঞ্জুর হোসেন মোল্লা, মেয়ে ছালমা বেগম ও মেয়ের জামাতা হেলাল। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত আউয়াল মোল্লার ছেলে নুরে আলম মোল্লা বাদী হয়ে তিন হামলাকারীকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। মামলায় আল-আমিন নামে এক হামলাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে ওই এলাকার হাফেজ মোল্লার ছেলে।

আহতের ছেলে নুরে আলম মোল্লা জানান, র্দীঘদিন ধরে তাদের প্রতিবেশী আল-আমিন ও জহিরুল মাদকের ব্যবসা করে আসছিল। তার বাবা আউয়াল মোল্লা এতে বাঁধা দিয়ে আস ছিলেন।এরই জেরে স্থানীয় মসজিদ থেকে তার বাবা ফজরের নামাজ আদায় শেষে বের হলে আল-আমিনের নেতৃত্বে হামলা চালানো হয়। এ সময় দা ও ছুরি দিয়ে তাকে কোপানো হয়। রক্ষা করতে এগিয়ে আসলে পরিবারের অন্য সদস্যের ওপরও তারা হামলা চালায়।

তবে হামলাকরী জহিরুল অভিযোগ অস্বীকার করে জানান, আমার পরিবারের কেউ মাদক ব্যবসার সঙ্গে জড়িত নন। আমি বা আমার পরিবারের কোনো সদস্যই কারোর ওপর হামলা করেনি।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। এরই মধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!