নারায়ণগঞ্জবুধবার , ৯ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে দুই গ্রুপের সংঘর্ষ আহত ১৫

Alokito Narayanganj24
ডিসেম্বর ৯, ২০২০ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৮টায় উপজেলার গোপালদী পৌড়সভার জালাকান্দী এলাকায় এই ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শীরা জানান, ঢাকায় অবস্থানরত আরিফ চৌধরী ওই এলাকায় বিভিন্ন দাগে ১০৭ শতাংশ জমি ক্রয় করে সাইন বোর্ড লাগিয়ে রাখেন। উক্ত জমির কেয়ারটেকার হিসেবে দায়িত্ব পালন করেন ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাসান। বুধবার সকালে ওয়ার্ড কাউন্সিলর দুলাল ওই এলাকার কিছু লোকজন সাথে নিয়ে উক্ত জমি থেকে সাইন বোর্ড সরিয়ে ভেঙ্গে ফেলেন। সংবাদ পেয়ে উক্ত জমির কেয়ারটেকার হাসান লোকজন নিয়ে গিয়ে বাধা দিলে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হন। আহতরা হলেন, আবু তাহের (৪০), আরজু মিয়া (৩৭), সফিকুল ইসলাম (৩২) ,বাবুল (২৫), রফিকুল ইসলাম (২৭), পাবেল (২৮) ,দুলাল (৪০), হানিফ (৩০)সহ ১৫ জন। । তাদের মধ্যে সফিকুলকে ঢামেক হাসপাতালে রেফার করা হয়েছে। বাকীদের আড়াইহাজার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

কেয়ারটেকার হাসান জানান, আমি আরিফ চৌধরীর জমির দেখাশোনা করি, বুধবার সকালে আক্রোশ মুলক ভাবে কমিশনার দুলাল এবং সফিক তার দলবল নিয়ে জমি থেকে সাইনবোর্ড ভেঙ্গে ফেলেন। আমি তখন বাধা দিলে তারা আমার লোকজনের উপর হামলা চালায় তাতে আমার ভাই অনেক লোক আহত হয়।
কমিশনার দুলাল জানান, আরিফ চৌধুরী একটি জমি থেকে অল্প জায়গা ক্রয় করে পুরো জমির মধ্যেই ক্রয় সুত্রে জমির মালিক লিখে সাইনবোর্ড লাগিয়ে রাখেন। এ সময় জমির কেয়ারটেকার হাসানের লোজনের সাথে সংঘর্ষ বাধে তখন আমি থামাতে যাই এ সময় আমি সামান্য আহত হই।

আড়াইহাজর থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান, এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পাইনি পেলে; আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!