নারায়ণগঞ্জবুধবার , ১৬ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে দেয়াল ধসে পল্লী চিকিৎসকের মৃত্যু

Alokito Narayanganj24
আগস্ট ১৬, ২০২৩ ৯:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধি:আড়াইহাজারে রাস্তা সংস্কার কাজের সময় দেয়াল ধসে ঠাকুর চাপ ঘোষ (৮০) নামের এক পল্লী চিকিৎসকের মৃত্যু হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) সকাল উপজেলার চৈতনকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ঠাকুর চাপ ঘোষ নড়াইলের বাসিন্দা। তিনি আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নে বসবাস করে গবাদি পশুর চিকিৎসা করতেন।

স্থানীয়রা জানান, মানিকপুর বাজার থেকে দয়াকান্দা পর্যন্ত স্থানীয় সরকার প্রকৌশলী অধীনে নির্মিত রাস্তা সংস্কারের কাজ করছিল ঠিকাদারি প্রতিষ্ঠান তমা কন্ট্রাকশন। ওই প্রতিষ্ঠানটি সংস্কারের জন্য রাস্তার পাশে গর্তে করে। কিন্তু চৈতনকান্দা এলাকার সাব মিয়ার বাড়ির সামনে গর্তটি বৃষ্টিতে বড় হয়ে যায়। সকালে রাস্তা দিয়ে ঠাকুর চাপ ঘোষ যাওয়ার সময় পাশে থাকা দেয়াল ভেঙে পড়লে ঘটনাস্থলেই তিনি মারা যান।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। কেউ অভিযোগ দিলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!