নারায়ণগঞ্জরবিবার , ২১ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে পশিদ হত্যা মামলা, ৩ জন পুলিশ রিমান্ডে

Alokito Narayanganj24
জুলাই ২১, ২০১৯ ৯:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজারের অহিদুর রহমান ওরফে পশিদ হত্যা মামলায় গ্রেফতার স্কুল ছাত্রীসহ তিন জনকে ৩ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (২১ জুলাই) নারায়ণগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে এই রিমান্ড শুনানি হয়।

রিমান্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার মধ্যরচরের মৃত মমতাজ মিয়ার ছেলে মো. এরশাদ (৫৫) এবং তার ছেলে মো. সাইজুর (২৪) ও মেয়ে তসলিমা (১৫)।

রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান হাবিব। তিনি জানান, এর আগে তাদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে তা নামঞ্জুর করে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়। ১৬ জুলাই কারাবন্দি ওই তিনজনকে জেলগেটে পৃথক ভাবে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এরপর হত্যার রহস্য উদঘাটনে একই আসামীদের ৭ দিনের পুনঃ রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।

প্রসঙ্গত, চলতি বছরের ২৩ মে সকালে সহিদুর রহমান ওরফে পশিদ (৫৭) এর মরদেহ এরশাদের বাড়ির পাশে মধ্যরচর পূর্বপাড়ার নীলু হাজির ধৈঞ্চা ক্ষেত থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের ভাই শহিদ উল্লাহ বাদী হয়ে এদিনই আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামী করা হয় এরশাদের ছেলে কাউছার (২১) কে। এছাড়াও এই মামলার অপর আসামী হলেন, মো. এরশাদ (৫৫) এবং তার ছেলে মো. সাইজুর (২৪) ও মেয়ে তসলিমা (১৫)। ঘটনার পর থেকেই তারা পলাতক ছিলেন। এরমধ্যে ১১ জুলাই মামলার তিন আসামীকে পার্শ্ববর্তী রূপগঞ্জ উপজেলা থেকে গ্রেফতার করা হয়।

জানা গেছে মামলার আসামী তসলিমা উপজেলার কালাপাগাড়িয়া উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী। স্কুলের আসা যাওয়ার পথে ওই এলাকার অহিদুর রহমান ওরফে পশিদের কু-দৃষ্টি পড়ে তসলিমার উপর। পশিদ ওই বিদ্যালয়ের পাশে রাধানগর বাজারে একটি ভাড়া বাসায় বসবাস করতো। পশিদের ওই বাসার পাশ দিয়েই নিয়মিত স্কুলে যাতায়াত করতো তসলিমা। এর সূত্রে ধরে তার ভাই কাউছারের সাথে সম্পর্কে গড়ে তুলে পশিদ। এবং প্রায়সময় তসলিমাদের বাড়ি যাতায়াত করতো পশিদ। এরমধ্যে কাউছারকে ২৭ হাজার টাকা ধারও দিয়েছিলো সে। এই টাকা নিয়েই উভয়ের মধ্যে মনমালিন্য চলছিলো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!