নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে বিষপান করে গৃহবধুর আত্মহত্যা

Alokito Narayanganj24
আগস্ট ১৬, ২০১৯ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজারে স্ত্রীকে পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামী সাথে অভিমান করে গৃহবধু রিনা বেগম (৩০) বিষপান করে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার গোপালদী পৌরসভার জালাকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ শুক্রবার দুপুরে তার ঘর থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। রিনা ওই গ্রামের হামজা মিয়ার স্ত্রী।
পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এস আই) নাসির উদ্দিন জানান, নিহত রিনা স্থানীয় এক যুবকের সাথে পরকীয়া করে আসছিল। এই ঘটনা স্বামী জানতে পেরে তাকে পরকীয়া করতে নিষেধ করে এবং মারধর করে। এই নিয়ে ক্ষিপ্ত হয়ে রিনা সকলের অজান্তে বৃহস্পতিবার রাতে স্বামী ঘরের বাইরে গেলে বিষপান করে আত্মহত্যা করে। রিনা বেগম এবং তার স্বামী হামজা মিয়ার ১৫ বছরের বিবাহিত জীবনের একটি কণ্যা সন্তান রয়েছে। নিহত রিনা একই গ্রামের রেকমত আলীর মেয়ে। তবে পরকীয়া প্রেমিকের নাম জানা যায়নি।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!