নারায়ণগঞ্জবুধবার , ৩০ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে বেকারি মালিককে ২৫ হাজার টাকা জরিমানা

Alokito Narayanganj24
আগস্ট ৩০, ২০২৩ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজারে বিএসটিআইএ’র অনুমোদন না থাকায় বেকারি মালিককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকেলে আড়াইহাজারে রয়েল কনজ্যুমার বেকারিতে এ অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

উপজেলার বিশনন্দী ইউনিয়নের মানিকপুর এলাকায় জিয়াউল হকের মালিকানাধীন দোয়েল কনজ্যুমার নামে বেকারিতে অভিযান চালানো হয়। এসময় সব পণ্যের বিএসটিআইএ’র অনুমোদন না থাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ডাস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন আইন, ২০১৮ এর ১৫(১) ধারায় ওই বেকারি মালিককে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শামসুজ্জাহান কনক জানান, খাদ্যপণ্যে উৎপাদন তারিখ না থাকা ও অগ্রিম তারিখ দিয়ে খাদ্যপণ্য উৎপাদনসহ অপরিষ্কার ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী উৎপাদন ও বাজারজাত করার অভিযোগে এ জরিমানা করা হয়েছে। অভিযান চলাকালে পুলিশের পাশাপাশি বিএসটিআইএ’র কর্মকর্তা রিয়াজ হোসেন উপস্থিত ছিলেন।

তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে রয়েল কনজুমার বিভিন্ন ভেজাল পণ্য বিক্রি করে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করে আসছে। তার ভেজাল পণ্য গ্রহণ করে অনেকে নানা রোগে আক্রান্ত হওয়ায় স্থানীয়দের এমন অভিযোগের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!