নারায়ণগঞ্জশনিবার , ২৭ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে মন্দিরে মূর্তি ভাংচুর

alokitonarayanganj
এপ্রিল ২৭, ২০১৯ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজারে সিঁদ কেটে একটি মন্দিরে ঢুকে ৪টি মূর্তি ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর এলাকার হিন্দু সম্প্রদায়ের লোকজনদের মধ্যে আতংক বিরাজ করছে। শুক্রবার (২৬ এপ্রিল) বিকালে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের উচিৎপুরা এলাকায় প্রদীপ মিত্রের বাড়ি রাধাকৃষ্ণ মন্দিরে এ ঘটনা ঘটে।

রাধাকৃষ্ণ মন্দিরের সাধারণ সম্পাদক লোকনাথ বর্মন জানান, শুক্রবার বিকালে মন্দিরের পুজারী হ্যাপী রানী মিত্র বিকালে মন্দিরের দরজা বদ্ধ করে চলে যায়। সন্ধ্যার পূর্বে হ্যাপী রানী মিত্র পুনরায় মন্দিরে গেলে মন্দিরের জানালা খোলা দেখতে পায়। পরে সে দরজা খুলে ভিতরে গিয়ে দেখতে পায় মন্দিরের রাধাকৃষ্ণ ও গৌর নিতাই ৪টি মাটির মূতি ভাংচুর অবস্থায় পড়ে রয়েছে। এ ঘটনাটি সে সাথে সাথে মন্দির কমিটির সভাপতি অমল দাস ও সাধারন সম্পাদক লোকনাথ বর্মন সহ হিন্দু সমাজের সকল লোকজনকে জানায়। পরে এ ঘটনা আড়াইহাজার থানা পুলিশকে জানালে পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রদীপ মিত্র জানান, মন্দিরটি তার বাড়ির সীমানার উত্তরপাশে একটু নির্জনস্থানে হওয়ায় পূজার্চনার কাজ ছাড়া লোকজন সেখানে কমই আসা যাওয়া করে থাকে। তবে মন্দিরে ঢুকে কে বা কারা ভাংচুর করেছে তা জানেনা বলে জানান তিনি।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) সফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!