নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে মৎস্য ব্যবসায়ীকে কুপিয়ে জখম

alokitonarayanganj
জুন ১৪, ২০১৯ ১১:২৩ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে পূর্বশক্রতার জেরে জামাল হোসেন (২৮) নামে এক মৎস্য ব্যবসায়ীকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সে ওই এলাকার জজমিয়ার ছেলে। তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। আজ শুক্রবার বিকালে স্থানীয় কালাপাহাড়িয়ার চরলক্ষীপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানা একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। তবে পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

পুলিশ ও আহতদের পরিবার সূত্রে জানা গেছে, স্থানীয় কমলাপুর এলাকার আসকর আলীর ছেলে মোবারকের সঙ্গে তার দীর্ঘদিন ধরে ব্যবসায়ীক দ্বন্দ্ব চলে আসছিল। এরই জেরে তার নেতৃত্বে শুক্রবার বিকালে আরো অজ্ঞাতনামা ৪ থেকে ৫জন লোক দা ও লাঠিসোটা নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় কুপিয়ে তার একহাতের রগ কেটে ফেলা হয়। এছাড়াও কুপিয়ে তার সারা শরীরির ক্ষতবিক্ষত করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!