নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৭ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেপ্তার

Alokito Narayanganj24
জুন ২৭, ২০১৯ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজার থানা পুলিশ একই পরিবারের সাজাপ্রাপ্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- ব্রাহ্মন্দী ইউনিয়নের ছোট ফাউসা এলাকার মৃত আয়েত আলীর ছেলে নুরুল ইসলাম ও মনির এবং নুরুল ইসলামের স্ত্রী জাহানারা।  বুধবার (২৬ জুন) রাতে নিজ বাড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১১ সালে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত পৃথক দু’টি মামলায় জাহানারার বিরুদ্ধে আদালত ২বছরের সাজা প্রদান করেন।

অপরদিকে নুরুল ইসলামের বিরুদ্ধে এক মামলায় ১বছরের সাজা প্রদান করা হয়। মাদকদ্রব্য নিন্ত্রয়ণ আইনে একই সালে দায়েরকৃত অপর আরেকটি মামলায় মনিরের বিরুদ্ধে ৬ মাসের সাজা প্রদান করে আদালত। এই রায়ের পর থেকে তারা পলাতক ছিল।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, আদালতের রায়ের পর থেকে সাজাপ্রাপ্ত আসামিরা পলাতক ছিল। এছাড়াও এদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল। বৃহম্পতিবার (২৭ জুন) গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!