নারায়ণগঞ্জশনিবার , ২৭ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজার মেঘনা নদীর দূষণ ও দখলরোধ বিষয়ক মতবিনিময় সভা

Alokito Narayanganj24
জুলাই ২৭, ২০১৯ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : শনিবার ২৭ জুলাই দুপুর ১২টায় আড়াইহাজার উপজেলা পরিষদ সভা কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আড়াইহাজার মেঘনা নদীর দূষণ ও দখলরোধ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মাননীয় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুখ্য সমন্বয়ক (এসডিসি বিষয়ক), প্রধান মন্ত্রীর কার্যালয়, মোঃ আবুল কালাম আজাদ, মাননীয় জাতীয় সংসদ সদস্য নারায়ণগঞ্জ-২, আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি।

মতবিনিময় সভার সভাপতি সচিব স্থানীয় সরকার বিভাগ হেলাল উদ্দিন আহমদ এর সভাপতিত্বে, মন্ত্রী বলেন মেঘনা নদীর পানি দূষণ দখলরোধের বিষয়ে সকল প্রকার পদক্ষেপ নেওয়া হবে। মেইল ফেক্ট্ররী কারখানা বজ্রপদার্থ, নদীতে ফেলতে পরবেনা নির্দিষ্ট স্থানে দূষিত পানি ও আবর্জনা ফেলতে হবে। মেঘনার তীরবর্তী স্থানে যারা অবৈধ ভাবে জায়গা দখল করে আসছে তাদের কে উচ্ছেদ করতে হবে। মেঘনা নদীর পরিষ্কার পরিচ্ছন্ন পানি। জনসাধারন যাতে ব্যবহার করতে পরে সে অঙ্গীকার নিয়ে আমরা কাজ করবো। আমরা অচিরেই সকল পদক্ষেপের মাধ্যমে মেঘনা নদীর পানি দূষণ রোধ সহ সকল নদ-নদীর পানি দূষন মুক্ত করবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!