নারায়ণগঞ্জশনিবার , ৪ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াই বছরেও সন্ধান মেলেনি ফতুল্লার মাসুদ রানার

Alokito Narayanganj24
মে ৪, ২০১৯ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর লামাপাড়া নয়ামাটি এলাকার একাধিক মামলার আসামী আবদুর শিদ মিথুন গং কর্তৃক অপহরনের প্রায় আড়াই বছরেও সন্ধান মেলেনি মাছ বিক্রেতা মাসুদ রানা। এ বিষয়ে অপহৃত মাসুদ রানার পিতার আবদুল হাকিম বাদী মিথুনগংদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি অপহরন মামলাও দায়ের করেছিলেন।

২০১৬ সালের ৯ আগষ্ট সকাল মাছ ক্রয়ের উদ্দ্যেশে বাসা থেকে বের হলে আর বাসায় ফেরেনি মাসুদ রানা। বহু খোঁজাখুজির পর সন্ধান না পেয়ে মাছ বিক্রেতা মাসুদ রানার পিতা সন্ত্রাসী মিথুনসহ তার সহযোগিদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে। পরবর্তী ঐ মাসের ১২ তারিখে মাসুদ রানার পরিবার ফতুল্লা মডেল থানায় একটি জিডি এবং ১৫ তারিখে মাদক সম্রাট মিথুনসহ একই এলাকার মাদক সম্রাট রফেদ আলী, মামুন, রাসেল, সেলিম, স্বপন, সবুজ, শেখ ফয়সাল আলীকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

প্রায় আড়াই বছর পুর্বে আদালতে উপস্থিত অপহৃত মাসুদ রানার মা শাহিদা বেগম কান্না জড়িত কন্ঠে সাংবাদিকদের বলেছিলেন, সন্ত্রাসী ও মাদক স¤্রাট মিথুন ও তার সহযোগিরা আমার বুকের ধনকে নিয়া গেছে পুলিশ ঠিকমত মামলাটি নিয়ে তদারকি করলে আমার সন্তানটিকে আমার বুকে ফিরে পাইবো।

অপহরনের আড়াই বছর পরও সন্তানের সন্ধান পেয়ে এখনও পর্যন্ত পথ চেয়ে বসে নিরবে কাদেঁন মাসুদ রানার গর্ভধানিরী মা। তার দাবী এখনও যদি অপহরনকারী মিখুন ও তার সহযোগিদের আটক পরবর্তী জিজ্ঞাসাবাদ করা হয় আমার বুকের ধন মাসুদ রানাকে ফেরত পাওয়া সম্ভব। তিনি তার সন্তান মাসুদ রানা ফিরিয়ে পেতে পুলিশ সুপার হারুন অর রশিদের সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!