নারায়ণগঞ্জসোমবার , ৩ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ইজতেমা মাঠে মুসুল্লিদের উপর হামলার ঘটনায় না’গঞ্জে বিক্ষোভ

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩, ২০১৮ ৯:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ঢাকায় টঙ্গী বিশ্ব ইজতেমা মাঠে নিরীহ আলেম-ওলামা, ছাত্র সমাজ, তাবলীগের সাথী ও সাধারণ মুসল্লিদের ওপর হামলা ও নৃশংস হত্যার প্রতিবাদে এবং ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

সোমবার (৩ ডিসেম্বর) সকাল দশটায় নারায়ণগঞ্জ জেলা তাবলীগ মার্কাজের আয়োজনে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বিক্ষোভ মিছিল শেষে সংবাদ সম্মেলন করেন মার্কাজের তাবলীগ জামায়াতের সাথী বৃন্দরা ।

এসময় উপস্থিত ছিলেন, মাওঃ আব্দুল আউয়াল, মাওঃ ফেরদাউসুর রহমান, হাজী সিরাজুল ইসলাম, মাওঃ দ্বীন ইসলাম, মাওঃ জাকির হোসেন কাশেমী, মাওঃ আব্দুর কাদির, মাওঃ আব্দুল্লাহ মনসুর, হাজী আনোয়ার হোসেন প্রমুখ ।

সংবাদ সম্মেলনে বিশ্ব ইজতেমার মাঠে হামলাকারী মাওঃ সাদ হাফিজাহুল্লাহর অনুসারী সৈয়দ ওয়াসিফুল ইসলাম, খান সাহাবুদ্দিন নাসিম, প্রফেসর ইউনুস সিকদার ও মাও মোশাররফ হোসেনের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তিসহ যথাসময়ে ইজতেমার আয়োজনের দাবি তুলেন বক্তারা।

এছাড়া সাদ সাহেবের কোনো এজেন্ডা বাস্তবায়ন করতে না দেয়া, সাদ পন্থীদের কাকরাইল মসজিদে প্রবেশে নিষেধাঙ্গা জারিসহ ৬ দফা বাস্তবায়নের দাবি জানিয়ে একটি বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসক রাব্বী মিয়ার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!