নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ইসলামী আন্দোলন বাংলাদেশ এনায়েতনগর ইউনিয়ন কার্যালয়ের শুভ উদ্বোধন

Alokito Narayanganj24
জানুয়ারি ২, ২০২০ ১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ‘মুক্তির মূলমন্ত্র, ইসলামী শাসনতন্ত্র’ এই স্লোগানকে সামনে রেখে ইসলামী আন্দোলন বাংলাদেশ এনায়েতনগর ইউনিয়ন কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার ৩১ ডিসেম্বর বাদ আছর পঞ্চবটি পাঁচতলা কলোনী সংলগ্ন এলাকায় দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে এ কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়।

কার্যালয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠানে ইসলামী আন্দোলন বাংলাদেশ এনায়েতনগর ইউনিয়নের সভাপতি হাজ্বী মোঃ শাহজাহান বেপারির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমেদ। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওঃ আনোয়ার হোসেন জিহাদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, অর্থ সম্পাদক হাজ্বী গোলাম মোঃ রাজা, উপদেষ্টা আলী হোসেন কাজল মাস্টার, আলহাজ্ব আনোয়ার হোসেন, হাজ্বী আঃ সালাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানার সভাপতি মুহাম্মদ শফিকুল ইসলাম ও সেক্রেটারি হাজ্বী আমান উল্লাহ। অনুষ্ঠানে সঞ্চালনা করেন মোঃ মাসুদুর রহমান, আতিকুর রহমান ও মাহফুজ উদ্দিন।

আরো উপস্থিত ছিলেন গাজী হাবিবুর রহমান, থানা শ্রমিক আন্দোলনের সভাপতি আঃ রহমান, যুব আন্দোলনের সভাপতি হাজ্বী ওয়াসিম উদ্দিন, ছাত্র আন্দোলনের সভাপতি আঃ হান্নান, ইউনিয়ন যুব আন্দোলনের সভাপতি হাজ্বী সাইদুল ইসলাম ও ছাত্র আন্দোলনের সভাপতি জাহিদুল ইসলাম প্রমুখ। এনায়েতনগর ইউনিয়ন কার্যালয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠানে দ্বীনি সংগঠনের প্রবীণ সংগঠক হাজ্বী মতিউর রহমানকে ‘আজীবন সম্মাননা’ ক্রেস্ট প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!