নারায়ণগঞ্জশুক্রবার , ১ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

উন্নত চিকিৎসা নিতে সাংবাদিক নয়নের ভারত গমন

Alokito Narayanganj24
নভেম্বর ১, ২০১৯ ১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:বাংলাদেশ ফটো জার্না‌লিস্ট এসোসি‌য়েশন নারায়ণগঞ্জ জেলা সা‌বেক সাংগঠ‌নিক সম্পাদক মে‌হেদী হাসান নয়‌ন ক্যান্সারের উন্নত চিকিৎসার জন্য ভারতে গেছেন।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বৃহস্পতিবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে থেকে ভারতের ভেলুরের সি.এম.সি. হাসপাতালে ভর্তির জন্য ‌তি‌নি রউনা হন।

এ সময় বিমান বন্দরে বিদায় মূহুর্তে এক আ‌বেগঘন মুহু‌র্তের সৃ‌ষ্টি হয়। ছয় বছ‌রের একমাত্র ছেলে নাভিলকে জড়িয়ে ধরে কাঁদে বাবা ফটো সাংবাদিক মে‌হেদী হাসান নয়ন। ছেলেকে ধরে কান্না জ‌ড়িত ক‌ন্ঠে ওই সময় বার বার ‌চিৎকার ক‌রে বল‌তে থা‌কেন, বাবারে আমি যে তোর জন্য কিছুই করতে পারলাম না। সাংবাদিক নয়নের বুকের ভিতরে চাপা কষ্ট আর সারা শরীরে ক্যান্সারের জ্বালা যন্ত্রনা নিয়ে আল্লাহ রাব্বুল আল আ‌মিন এর কাছে একটু বাচাঁর আকুতি। উন্নত চিকিৎসা শে‌ষে আবা‌রো ফি‌রে আস‌তে চায় সক‌লের মা‌ঝে। বিমান বন্ এসময় উপস্থিত ছিলেন নয়নের স্ত্রী। তি‌নিও ওই সময় কান্নায় ভেঙ্গে পড়েন। সাংবাদিক নয়নের দ্রুত সুস্থ্যতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন তার পরিবার।

এছাড়াও সাংবাদিক নয়নের সুস্থ্যতার জন্য তার সহকর্মী, বড় ভাই, ছোট ভাই ও শুভাকাঙ্খীসহ নারায়ণগঞ্জের সকল সাংবাদিকবৃন্দ দোয়া চেয়েছেন।

এদিকে সাংবাদিক নয়নের দ্রুত রোগ মু‌ক্তি ও সুস্থ্যতা কামনা করে ফটো জার্না‌লিস্ট এসোসি‌য়েশন নারায়ণগঞ্জ জেলার কমিটির সকল সদস্যকে ১লা নভেম্বর শুক্রবার বাদ জুম্মায় সকল মসজিদে দোয়ার আয়োজন করতে আহবান জানি‌য়ে‌ছেন বাংলাদেশ ফটো জার্না‌লিস্ট এসোসি‌য়েশন নারায়ণগঞ্জ জেলা সভাপ‌তি মাহমুদ হাসান ক‌চি ।

প্রসঙ্গত, এরআ‌গে সাংবাদিক মেহেদী হাসান নয়ন মরনব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেলে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!