নারায়ণগঞ্জশনিবার , ১৫ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

উন্নয়নের স্বার্থে সেলিম ওসমানকে বিজয়ী করতে হবে : নওশেদ আলী

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৫, ২০১৮ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যেখানে নৌকা নেই সেখানে লাঙ্গল মার্কায় ভোট দেবার জন্য। কাজেই আওয়ামী লীগ, জাতীয় পার্টির মার্কা লাঙ্গল। আমাদের প্রার্থী সেলিম ওসমান। তাকে বিজয়ী করতে হবে উন্নয়নের স্বার্থে। তিনি শুধু গোগনগর নয় পুরো নির্বাচনী আসনে উন্নয়নের জোয়ার বয়ে দিয়েছেন। উন্নয়নের যাত্রা অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বর লাঙ্গল মার্কায় ভোট দিতে সকলের প্রতি আহবান জানান।

শনিবার (১৫ ডিসেম্বর) বাদ এশার নামাজ শেষে নতুন সৈয়দপুর মাঠে সেলিম ওসমানের নির্বাচনী উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওশেদ আলী উপরোক্ত কথা বলেন।

গোগনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার মোঃ তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠোন বৈঠকে বক্তব্য রাখেন, গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, সৈকত হোসেন বেপারী, লিপি আক্তার, ইউপি মেম্বার রফিকুল ইসলাম রফিক, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ মোতালিব মিয়া, তোফাজ্জল হোসেন কাবিল, জুলহাস মাদবর, গোগনগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও ইউপি মেম্বার মোক্তার হোসেন সুকুম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন সওদাগর, সংরক্ষিত মহিলা মেম্বার তাহমিনা বেবী, নাজমা আক্তার, মোঃ কামাল হোসেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে মোঃ তোফাজ্জল হোসেন বলেন, আমরা অতশত বুঝিনা। কোন দলও বুঝিনা। শুধু বুঝি সেলিম ওসমান ও লাঙ্গল। সেলিম ওসমান গোগনগরে ব্যাপক উন্নয়ন করেছেন। তাকে আমরা আবারো এমপি পদ উপহার দিব ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!