নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এক কনস্টেবলের গুলিতে আরেক কনস্টেবল আহত

Alokito Narayanganj24
নভেম্বর ২, ২০২৩ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধি:আড়াইহাজারে পুলিশের এক কনস্টেবলের শর্টগানের গুলিতে টিপু সুলতান (৫০) নামের আরেক কনস্টেবল আহত হয়েছেন। বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে আড়াইহাজার থানায় এ ঘটনা ঘটে।

টিপু সুলতানকে আহত অবস্থায় প্রথমে আড়াইহাজারের একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। সেখানকার চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিয়েছেন।

আহত কনস্টবল টিপু সুলতান বলেন, সকালে ডিউটিতে যাওয়ার প্রস্তুতি নেওয়ার সময় এ ঘটনা ঘটে। থানার ভিতরে বাবুল হোসেন তার নিজের শর্টগান পরিষ্কার করার সময় মিসফায়ার হয়।

বাবুল হোসেন বলেন, সকালে শর্টগান পরিষ্কার করার সময় মিসফায়ারে পাশে দাঁড়িয়ে থাকা টিপু সুলতানের শরীরের কয়েক জায়গায় গুলি লাগে।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, মিসফায়ারে এক কনস্টেবল আহত হয়েছিলেন। তার অবস্থা গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ছেড়ে দিয়েছেন চিকিৎসকরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!