নারায়ণগঞ্জশনিবার , ২ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এসএসসি ও সমমানের পরীক্ষার হল পরিদর্শন করেন জেলা প্রশাসক

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২, ২০১৯ ১০:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : এসএসসি ও সমমানের পরিক্ষা শুরুতে হল পরিদর্শন করেন জেলা প্রশাসক মোঃ রাব্বি মিয়া। ২ ফেব্রুয়ারী থেকে শুরু হয়েছে এসএসসি, দাখিল, ভোকেশনাল ও সমমানের পরীক্ষা। পরীক্ষা সুষ্ঠুকরণে ও আইন শৃংখলা পরিবেশ স্বাভাবিক রাখতে এবার সারা নারায়ণগঞ্জ জেলায় দায়িত্ব পালন করছে ২৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। ট্রেজারি থেকে প্রশ্ন গ্রহণ থেকে শুরু করে সেট কোড অনুযায়ী প্রশ্নের প্যাকেট খোলা পর্যন্ত হচ্ছে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে। সার্বক্ষণিক পরীক্ষা কেন্দ্রে অবস্থান করছেন একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট। সরকারের মিশন অনুযায়ী প্রশ্নপত্র ফাঁস ও নকলমুক্ত পরীক্ষা গ্রহণের নিমিত্ত গ্রহন করা হয়েছে এই ব্যবস্থা।

জেলা প্রশাসক রাব্বী মিয়া জানান,মানসন্মত শিক্ষা নিশ্চিত করার একটি হলো সুষ্ঠুভাবে পরীক্ষা গ্রহণ। প্রশ্ন ফাঁস রোধ ও নকলমুক্ত পরিবেশে সুষ্ঠু ও সফলভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠানের জন্য সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নিয়োজিত করা হয়েছে ২৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট যারা নিবিড়ভাবে তদারকি করবেন আইন শৃংখলা পরিস্থিতসহ সার্বিক পরীক্ষা ব্যবস্থাপনা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!