নারায়ণগঞ্জরবিবার , ১৪ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ওলামা মাশায়েখ পরিষদ সদর থানা কমিটি গঠন

alokitonarayanganj
অক্টোবর ১৪, ২০১৮ ১২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি হযরত মাওলানা দ্বীন ইসলামের সভাপতিত্বে ও মাওলানা আব্দুল হাকিম আদ দিফাইর সঞ্চলনায় সদর থানার কমিটি গঠন অনুষ্ঠান ১৩ অক্টোবর বিকেলে আইএবি কার্যালয়ে অনুষ্ঠিত হয়। শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ওলামা-মাশায়েখগণ হলেন নবী (আ.) দের উত্তরসূরী। সমাজের সকল প্রকার অন্ধকার, মানুষের মাঝে বিরাজ করা সকল অশান্তি দূর করার জন্য আল্লাহ নবী রাসূল পাঠিয়েছিলেন। কিন্তু এখন নবী আগমণের রাস্তা বন্ধ। বর্তমানে রাষ্ট্র ও সমাজে প্রভাব বিস্তার করা সকল অন্ধকার, দুর্নীতি, দুঃশাসন দূর করতে ওলামায়ে কেরামদের অগ্রণী ভূমিকা রাখতে হবে।

তিনি আরও বলেন, সমাজের মানুষের সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়াতে হবে। শুধু নামাজ বা ইসলামিক প্রয়োজনে আলেমদের স্মরণাপন্ন হলে চলবে না। ইসলাম হলো পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা। সকল সমস্যার সমাধান ইসলাম সুন্দর ও সুষ্ঠুভাবে সমাধান দিয়েছে। তাই সকল ক্ষেত্রে আলেমদের ভূমিকা রাখা একান্ত জরুরী।

অনুষ্ঠানের এক পর্যায়ে মুফতি রফিকুল ইসলাম কাসেমীকে সভাপতি, মুফতি মোরশেদ আলমকে সহ-সভাপতি ও মুফতি আব্দুল আজিজকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে সদর থানার কমিটি ঘোষণা করা হয়। জয়েন্ট সেক্রেটারি হিসেবে মাওলানা সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা আমান উল্লাহর নামও ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!