নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৮ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

করোনার দ্বিতীয় স্টেজ আসার আগে সবাইকে আরও সতর্ক হতে হবে:পাট ও বস্ত্র মন্ত্রী

Alokito Narayanganj24
অক্টোবর ৮, ২০২০ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃকরোনার দ্বিতীয় স্টেজ আসার আগে সবাইকে আরও সতর্ক হতে হবে। ভ্যাক্সিন না আসা পর্যন্ত সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহার বাড়াতে আরও সচেতন হতে হবে বলে মন্তব্য করেছেন পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এমপি।

বৃহস্পতিবার সকালে (গত ৮ অক্টোবর) উপজেলার তারাব পৌরসভা মাঠে হাসিনা গাজী অডিটোরিয়ামের ভিত্তিপ্রস্তর ও আরবান প্রাইমারী হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রজেক্ট-২ এর উদ্ধোধনকালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর রূপগঞ্জের অভাবনীয় উন্নয়ন হয়েছে। দেশের প্রথম উপজেলা পর্যায় ভুলতা ফ্লাইওভার, শীতলক্ষ্যা নদীতে মুড়াপাড়া কায়েতপাড়া এলাকায় গাজী সেতু, অভ্যন্তরীন রাস্তাঘাট উন্নয়ন ও মেরামতে ৩শ কোটি টাকায় উন্নয়ন বাজেট, সম্প্রতি রূপসী কা ন ভায়া মুড়াপাড়া সড়কের ১৪৩ কোটি টাকার উন্নয়ন কাজ শুরু হয়েছে। গাজী গ্রুপ ও তারাবো পৌর মেয়র ৪৩ শতক জমি এ পৌরসভার নামে দান করেছে। এর আগে প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মন্ত্রী।

তারাবো পৌরসভার মেয়র মিসেস হাসিনা গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহান,পৌর প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, পৌর সচিব তাজুল ইসলাম, প্রধান নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মোল্লা, থানা যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান শাহীন, কাউন্সিলর আমির হোসেন ভূঁইয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!