নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ জুলাই ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাঁচপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহতের ঘটনায় গ্রেপ্তার ২

Alokito Narayanganj24
জুলাই ১৪, ২০২৩ ৭:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে কাঁচপুর সেতুতে দুই ভাইকে ছুরিকাঘাতের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ। আটককৃত ওই দুই ছিনতাইকারী হলো-  সিদ্ধিরগঞ্জের সাইলোগেইট এলাকার আনিস মহাজনের বাড়ির পাশে মৃত নুরুল ইসলামের ছেলে শাহ-আলম ও আজিবপুর বাগানবাড়ি আনিচের বাড়ির ভাড়াটিয়া ইমরান হোসেন। গোপন সংবাদের ভিত্তিতে তাদের ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমড়াইল থেকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তা গোলাম মোস্তফা রাসেল।

প্রেস বিফ্রিংয়ে পুলিশ সুপার বলেন, গত ১১ জুলাই ভোর ৪টায় আরমানুল ইসলাম রোহান ও তার ভাই আরমানুল ইসলাম রিপন মিয়া চট্টগ্রাম থেকে এসে কাঁচপুর সেতুর মোড়ে বাসস্ট্যান্ড এলাকায় আসেন। সেখানে তিন ছিনতাইকারী তাদের গতিরোধ করে এবং তাদের সাথে থাকা মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

তারা বাধা দিলে ছিনতাইকারীরা তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে তাদের সাথে থাকা মোবাইল ফোন ও টাকা নিয়ে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাদের পুলিলের টহল টিম উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রোহান মিয়া মৃত্যুবরণ করেন।

তার ভাই রিপন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।আমরা ছিনতাইকারী চক্রকে গ্রেপ্তারে অভিযান পরিচালনা করি। এ অভিযান পরিচালনার দায়িত্ব দেওয়া হয় অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম ও ডিবির ওসি মামুনকে। তাদের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে শাহ আলম ও ইব্রাহীম নামে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।
অপর এক ছিনতাইকারীকে গ্রেপ্তারের অভিযান পরিচালনা করা হচ্ছে। দুই ছিনতাইকারীকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোন ও টাকা উদ্ধার করা হয়েছে। তারা মোবাইল ফোন ও টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যেই খুনের ঘটনা ঘটিয়েছেন।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!