নারায়ণগঞ্জশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাঁচপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

Alokito Narayanganj24
মার্চ ২৯, ২০২৪ ১১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জের কাঁচপুরে অজ্ঞাত যানবাহনের ধাক্কায় সৈয়দ খালিদ হাসান জোসেফ (২৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (২৯ মার্চ) দুপুর দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় স্ট্যান্ডে ঢাকামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।জোসেফ সিদ্ধিরগঞ্জের দক্ষিণ সাহেবপাড়া এলাকার সৈয়দ হারুন অর রশিদের ছেলে।

কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের টিআই এ কে এম শরফুদ্দিন জানান, নিহত ওই যুবক মোটরসাইকেলে করে শিমরাইল মোড় থেকে সাইনবোর্ডের দিকে যাচ্ছিলেন। এ সময় অজ্ঞাত একটি যানবাহন মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিয়েই অজ্ঞাত ওই যানবাহন পালিয়ে যায়। এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া বিষয়টি নিহতের স্বজনদের জানানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!