নারায়ণগঞ্জবুধবার , ৯ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাঁচপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীর মৃত্যু

Alokito Narayanganj24
আগস্ট ৯, ২০২৩ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত অজ্ঞাত পরিচয় নারী (৬০) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (৮ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে কাঁচপুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তিকে ঢামেকে নিয়ে আসা পথচারী মো. ইমন জানান, নিহত নারী রাত সাড়ে ১২টার দিকে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতাল নেওয়া হয়। অবস্থার অবনতি হলে হাইওয়ে পুলিশের সহায়তায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। সিআইডি ক্রাইমসিনকে খবর দেওয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার নাম পরিচয় শনাক্ত করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!