নারায়ণগঞ্জশনিবার , ১৬ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাঁচপুর সেতুতে কাগজবোঝাই পিকআপে আগুন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৬, ২০১৯ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুর উপর একটি কাগজবোঝাই পিকআপ ভ্যানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার দুপুর ১২টার দিকে কাঁচপুর সেতুর পূর্ব এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ সময় কাঁচপুর দ্বিতীয় সেতুর কাজে নিয়োজিত শ্রমিকদের নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন ট্রাফিক পুলিশের সদস্যরা। এতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতু দিয়ে এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

পিকআপের চালক মিলন মিয়া জানান, ঢাকার মাতুয়াইল থেকে কাগজ বোঝাই করে পিকআপটি সোনারগাঁয়ের কাচপুরের ঢাকা পেপার মিলে নিয়ে যাওয়ার সময় তার গাড়িতে হটাৎ আগুন ধরে যায়।

জেলা ট্রাফিক পুলিশের টিআই প্রশাসন মোল্লা তাসলিম হোসেন জানান, পিকআপে কাগজ থাকায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। এ সময় প্রায় এক ঘণ্টা যানচলাচল বন্ধ থাকায় মহাসড়কের উভয় দিকে যানজট সৃষ্টি হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!