নারায়ণগঞ্জসোমবার , ১৯ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাভার্ড ভ্যান-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কিশোর নিহত

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৯, ২০২২ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোহান (১৩) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় হাসান (২৫) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপরে আদমজী-চাষাঢ়া সড়কের সুমিলপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সোহান সিদ্ধিরগঞ্জের কদমতলি গ্যাসলাইন উত্তরপাড়া এলাকার বারেকের ছেলে। সোহান ও হাসান দুজনই সুমিলপাড়া এলাকার ফাস্টকেয়ার বাইকজোন নামে একটি দোকানের কর্মচারী ছিলেন।

জানা যায়, দুপুরে সোহান মোটরসাইকেলযোগে হাসানের সঙ্গে দুপুরের খাবার খাওয়ার জন্য বাড়ির দিকে যাচ্ছিল। এ সময় নারায়ণগঞ্জগামী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সোহানের ঘটনাস্থলেই মৃত্যু ও মোটরসাইকেলচালক হাসানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খানপুর হাসপাতালে ভর্তি করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, দুর্ঘটনার পরই কাভার্ড ভ্যানটি নিয়ে চালক পালিয়ে গেছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া মরদেহ পরিবারের কাছে হস্তান্তর প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!