নারায়ণগঞ্জসোমবার , ২৫ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কুতুববাগ দরবার শরীফের মহাপবিত্র ওরশ ও বিশ্ব জাকের ইজতেমা উপলক্ষে সংবাদ সম্মেলন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৫, ২০১৯ ৮:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : কুতুবপুর দরবার শরীফের মহাপবিত্র ওরশ ও বিশ্ব জাকের ইজতেমা ২০১৯ আগামী ২৮ ফেব্রুয়ারী শুরু হতে যাচ্ছে এবং শেষ হবে আগামী ২রা মার্চ আখেরী মোনাজাতের মাধ্যমে। এ উপলক্ষে সংবাদ সম্মেলন সোমবার (২৫ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২ টায় শহরের আল জয়নাল প্লাজার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্য পাঠ করেন, কুতুবপুর দরগা শরীফের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন।

লিখিত সংবাদ সম্মেলনে জয়নাল আবেদীন জানান,কুতুবপুর দরবার শরীফের মহাপবিত্র ওরশ ও বিশ্ব জাকের ইজতেমার সকল প্রস্তুতি ইতোমধ্যেই আমরা সম্পন্ন করতে সক্ষম হয়েছি। আগে এই দ্বীনি জলসা তথা অগনিত ভক্ত আশেকানের এই মহা সম্মলন ঢাকার ফার্মগেট কুতুবপুর দরবার সদর দপ্তর সংলগ্ন এলাকায় অনুষ্ঠিত হতো।

দিনদিন মহা পবিত্র ওরশ ও বিশ্ব জাকের ইজতেমার ভক্ত আশেকান ও জাকেরানদের বিপুল উপস্থিতির কারনে স্থান সংকুলান না হওয়ায় ২০১৮ সাল হতে বন্দর থানার পূরনো রেললাইন সংলগ্ন কুতুবপুর দরবার শরীফ এলাকায় ওরশ ও বিশ্ব জাকের ইজতেমা অনুষ্ঠিত হবে।

২৮ ফেব্রুয়ারী শুরু হয়ে ২ মার্চ ৩ দিন ব্যাপী মহাপবিত্র ওরশ ও বিশ্ব জাকের ইজতেমায় বয়ান করবেন আন্তজাতিক খ্যাত ওলামায়ে কেরামগন।

বাংলাদেশসহ বিশ্ববাসীর কল্যান কামনায় আখেরী মোনাজাত পরিচালনা করবেন মহান মুর্শীদ শাহসূফি আলহাজ্ব হযরত মাওলানা সৈয়দ জাকির শাহ নকশাবন্দী মোজাদ্দেদী কুতুববাগ কেবলাজান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মোঃ নাসিরউদ্দিন, দৈনিক ভোরের কথা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আরিফুজ্জামান আরিফ, ,দৈনিক ইয়াদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক তোফাজ্জল হোসেন দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার সম্পাদক স্বপন পোদ্দার, দৈনিক অগ্রবানী পত্রিকার সম্পাদক হারুনুর রশিদ স্বপন চৌধুরী, নিউজএটুজেড২৪.কমের সম্পাদক ও জাগো নারায়ণগঞ্জের প্রধান নির্বাহী মো.রফিকুল্লাহ রিপন,দৈনিক অপরাধ রিপোর্টের সম্পাদক মাসুদুর রহমান দীপু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!