নারায়ণগঞ্জশুক্রবার , ২৪ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

খাদ্য সামগ্রী দিলেন যুবলীগ নেতা আজমত আলী

Alokito Narayanganj24
এপ্রিল ২৪, ২০২০ ১১:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লা থানা যুবলীগ নেতা আজমত আলীর ব্যক্তিগত তহবিল ও উদ্যোগে জননেতা শামীম ওসমান এমপির নির্দেশে করোনা ভাইরাসের প্রভাবে অসহায় নারী- পুরুষদের ঘরে ঘরে গিয়ে রমজান উপলক্ষে দ্ধিতীয় দফায় খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাত ১০ টা হতে ১ টা পর্যন্ত বিভিন্ন এলাকা কুতুবাইল,রামারবাগ,সস্তাপুর,পূর্ব লামাপাড়া,পশ্চিম লামাপাড়া,কোতালেরবাগ,লালখা,সেহারচরে দুস্থঃদের মাঝে ৫ কেজি চাল,আটা ৩ কেজি,আলু ৩ কেজি, বুট, পিয়াজ ১ কেজি,সয়াবিন তেল ১ লিটার,মসুরী ডাল ১কেজি,ডেটল সাবান ১পিস তুলে দেন ফতুল্লা থানা যুবলীগ নেতা আজমত আলী।

এ সময় উপস্থিত ছিলেন,যুবলীগ নেতা জুয়েল হোসেন, সজীব,মমিন হোসেন মুরাদ,নাহিদ হোসেন,নজরুল ইসলাম,জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক অনিক আহম্মেদ শাওন প্রমুখ।

তার আগে নেতাকর্মীদের উদ্দেশ্য সংক্ষিপ্ত বক্তব্যে আজমত আলী বলেন,আমার নেতা শামীম ওসমান এমপির নির্দেশ ও মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ ভূইয়া সাজনু ভাইয়ের তত্ত্বাবধানে রমজান উপলক্ষে অসহায়দের মাঝে দ্ধিতীয় দফায় ত্রান বিতরন করা হচ্ছে। এমন লোকও রয়েছে যারা কষ্টে আছে কিন্তু কাউকে বলতে লজ্জা বোধ করে।

তাদের তালিকা করে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়। ৮০০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

উল্লেখ্য গত ২ এপ্রিল প্রথম দফায় উল্লেখিত পরিমান ত্রান সামগ্রী ৫৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়েছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!