নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৯ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গোগনগরে তাজেক প্রধান স্কুলে বখাটে ও মাদকসেবীদের আড্ডা!

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৯, ২০১৯ ৮:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের গোগনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও তাজেক প্রধান কিন্ডারগার্টেন স্কুলের মাঠে বিকাল থেকে মধ্য রাত পর্যন্ত মহোৎসবে গাঁজা, ইয়াবা বিক্রি ও সেবন করার অভিযোগ পাওয়া গেছে। স্কুলের বাহিরে দোকান গুলোর সামনে চলে হরদম আড্ডা।

নাম প্রকাশ না করে এক দোকানদারের সাথে এই ব্যাপারে কথা বলতে চাইলে প্রথমে রাজি না হইলেও পরে সে বলে এই বখাটেরা হইলো এখানকার লোকাল,আমরা যারা দোকানদার আছি সবাই লোকাল কিন্তুু বখাটেদের বাড়ীর প্রভাব থাকার কারনে কিছু বলতে পারিনা।

কিছুদিন আগে এক মেয়েকে প্রতিদিন ডিস্টার্ব করত বখাটেরা, ঐ মেয়ের ক্লাসফ্রেন্ড প্রতিবাদ করায় তাদের এলাকায় নরসিংপুর গিয়ে মারধর করে। এক পর্যায়ে ঐ এলাকার লোকজন এক হয়ে ধাওয়া দেয়।

বর্তমানে স্কুলগুলোর সামনে বখাটেদের উৎপাত বৃদ্ধি পাওয়ায় স্কুলগামী মেয়েরা আতংকের মধ্যে যাতায়াত করছে। এ ছাড়া ঐ বখাটেরা মাদক বিক্রি করায় যুব সমাজ ধবংসের মুখে। এরা এলাকায় চিহিৃত হলেও প্রভাবশালীর আত্মীয় স্বজন হওয়ায় ভয়ে কেউ কিছু বলতে সাহস পায়না। সচেতন এলাকাবাসীর দাবী এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হলে ছাত্রছাত্রীরা মাদক ও বখাটেদের উৎপাত হতে মুক্তি পাবে। এ ব্যাপারে পুলিশ সুপার মহোদয়ে হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!