নারায়ণগঞ্জশনিবার , ১ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গোগনগরে দ্রুতগতিতে চলছে উন্নয়নমূলক কাজ

Alokito Narayanganj24
ডিসেম্বর ১, ২০১৮ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে সংসদ সদস্য সেলিম ওসমানের উন্নয়ন তহবিল হতে বরাদ্ধকৃত অর্থে আরসিসি রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। স্থানীয় ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান সৈকত হোসেন বেপারীর সার্বিক তত্ত্বাবধানে আতাউর শিকদারের বাড়ী হতে মিলন মিয়ার বাড়ী পর্যন্ত আরসিসি রাস্তা ও ড্রেন নির্মান কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে।

শনিবার (১ ডিসেম্বর) সকাল ১ূ০টায় নির্মান তদারকি করেন প্যানেল চেয়ারম্যান সৈকত হোসেন বেপারী। এসময় উপস্থিত ছিলেন, সমাজ প্রধান নাজির হোসেন ফকির, সাবেক মেম্বার হাজ্বী কাজল বেপারী, সমাজসেবক হারুনুর রশিদ, আল আমিন মোল্লা, মনিরুজ্জামান টারজান, ওবায়েদুল্লাহ শিকদার প্রমুখ।

সৈকত হোসেন বেপারী বলেন, দানবীর নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান চান তার সংসদীয় আসনের সকল রাস্তাঘাট পাকা ও পানি নিষ্কাশনের জন্য ড্রেন থাকবে। তারই আলোকে এমপি মহোদয়ের বরাদ্ধকৃত অর্থে নির্মান কাজ চলছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সেলিম ওসমানকে ৩০ ডিসেম্বর ভোট দিয়ে পূনরায় নির্বাচিত করতে ভোটারদের প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!