নারায়ণগঞ্জসোমবার , ৩ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গোগনগরে নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মান কাজ চলছে

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩, ২০১৮ ৮:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের ৫, ৬ ও ৮ নং ওয়ার্ডে প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগরের ব্যক্তিগত তহবিল হতে সৈয়দপুর পশ্চিম, পুরান সৈয়দপুর, সৈয়দপুর ফকিরবাড়ী এলাকায় মাটির রাস্তার নির্মান কাজ পুরোদমে এগিয়ে চলছে। কালাই মিয়ার বাড়ি হয়ে এবাদতের বাড়ি হতে জামানের বাড়ি পর্যন্ত ৯শ’ ফুট রাস্তা নির্মান কাজ করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি সাইফুল ইসলাম কামাল, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ, সমাজসেবক সম্রাট সরদার, আবুল হোসেন, আব্দুল কাদির, এলাইচ প্রমুখ।

অর্থদাতা ও গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর বলেন, দীর্ঘদিন যাবত জনগন দাবী করে আসছে তাদের যাতায়াতের সুবিধার জন্য রাস্তাগুলো নির্মান করার। আমি আমার নিজস্ব অর্থে জনগনের দাবীর পরিপ্রেক্ষিতে রাস্তাগুলো নির্মান করে দিচ্ছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!