নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৫ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গোগনগরে সেলিম ওসমানের পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৫, ২০১৮ ৯:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট ও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী একেএম সেলিম ওসমানের লাঙ্গলের পক্ষে গোগনগর ইউনিয়নের ১নং ওয়ার্ডে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকাল ৪টায় গোগনগর উক্তর মসিনাবন্দ এলাকায় নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী যুবলীগের সভাপতি এস এম সালাউদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নওশেদ আলী।

১নং ওয়ার্ড মেম্বার মোঃ মোতালিবের সার্বিক তত্ত্বাবধানে ও আবু সাঈদ শিপলুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ আল মামুন, ব্যবসায়ী মোঃ ফজর আলী, গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা নাজির উদ্দিন আহম্মেদ, প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, লিপি বেগম, সমাজসেবক মোঃ নুরুদ্দিন, সাবেক মেম্বার আমির হোসেন, মুক্তিযোদ্ধা মোঃ গিয়াসউদ্দিন, মুক্তিযোদ্ধা মোসলিম উদ্দিন আহম্মেদ, মোঃ মনির হোসেন, নুর ইসলাম, মোঃ আতাউর রহমান, তোফাজ্জল হোসেন কাবিল মেম্বার, হাবিবুর রহমান হাবু, মোসলেহ উদ্দিন জীবন প্রমুখ।

বক্তারা বলেন, সেলিম ওসমান শুধু দেন তার এলাকাবাসীকে। বিনিময়ে কিছু নেননা। তিনি গোগনগরে স্কুল, মসজিদ, মাদ্রাসা, রাস্তা ঘাট, কবরস্থান, বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতার ব্যবস্থা করেছেন অসহায় নারী পুরুষের জন্য। আমাদের গোগনগর বাসীর উচিত আমাদের প্রয়োজনে তাকে আবারো এমপি নির্বাচিত করা। আশা করি তাকে আমরা ভোট দিয়ে এমপি নির্বাচিত করে তাকে উপহার দেয়া।

বক্তারা ৩০ তারিখ লাঙ্গল মার্কায় ভোট দিয়ে সেলিম ওসমান কে নির্বাচিত করতে ভোটারদের প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!