নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৮ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গোয়ালবন্দ সমাজ উন্নয়ন সংসদের আয়োজনে বিজয় দিবস উদযাপন

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৮, ২০১৮ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : “মহান বিজয় দিবস ২০১৮” উপলক্ষ্যে ফতুল্লা থানাধীন কাশিপুরের গোয়ালবন্দ সমাজ উন্নয়ন সংসদের আয়োজনে দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার সকাল ৬.৪৫ মিনিটে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। সকাল ৭.০১ মিনিটে অনুষ্ঠিত হয় মিনি ম্যারাথন। এরপর সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত খেলা হয় প্রীতি ক্রিকেট ম্যাচ। দুপুর ১টায় কাশীপুর সাইকেল রাইডার্জ মনোমুগ্ধকর সাইকেল স্ট্যান্ট প্রদর্শন করেন। বিকাল ৩.৪৫ মিনিটে অনুষ্ঠিত হয় আবহমান গ্রাম বাংলার ঐতিহ্য, জাতীয় খেলা হা-ডু-ডু (কাবাডি)। বিকাল ৪.৪৫ মিনিটে সংক্ষিপ্ত আলোচনা ও পুরষ্কার বিতরণের মধ্যদিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

গোয়ালবন্দ সমাজ উন্নয়ন সংসদের প্রধান উপদেষ্টা আলহাজ্ব এম. সাইফ উল্লাহ বাদলের সার্বিক সহযোগিতায় ও সংগঠনের উন্নয়ন কমিটির আহ্বায়ক আমির উল্লাহ রতনের ত্বত্তাবধানে দিনব্যাপী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপদেষ্টা কমিটির আলহাজ্ব মোস্তাক আহামদ, আলহাজ্ব মোহাম্মদ হোসেন, দেলোয়ার হোসেন দিলা, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, হাবিবুর রহমান হাবিব, আলহাজ্ব ফজলুল হক ফজল, কবির প্রধান, এম এ আউয়াল ও সাবেক সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান শ্যামল। কার্যকরী পরিষদের হারুন অর রশিদ, শহীদ উল্লাহ পটু, আবদুল আলিম রিপন, সরদার আজিজুল হক, মাজহারুল ইসলাম উজ্জ্বল, হারুন ঢালী, হাসানুজ্জামান বাচ্চু, সাইফুদ্দিন আহম্মেদ, জিসান হায়দার উজ্জ্বল, মিজান জমিদার, সাখাওয়াত ডাবলু, আল-আমিন, আসলাম সাতারু, আসাদ শেখ, সেলিম হোসাইন, রমজান হোসেন মন্টু, পারভেজ হোসেন, কাজী সোহাগ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!