নারায়ণগঞ্জশনিবার , ১৩ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চতুর্থ শ্রেণির ছাত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা, ধর্ষক আটক

Alokito Narayanganj24
জুলাই ১৩, ২০১৯ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে রবিউল ইসলাম রনি (২২) নামে এক যুবককে বিরুদ্ধে। ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা বলে জানিয়েছে পুলিশ। শনিবার (১৩ জুলাই) দুপুরে ভুক্তভোগীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। এ ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

গ্রেফতারকৃত রবিউল ইসলাম রনি উপজেলার কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। সম্পর্ক বেয়াই হওয়ার কারণে ভুক্তভোগীর বাড়িতে রনির যাওয়া আসা ছিল। এক পর্যায়ে মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলে রনি। এতে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি উভয় পরিবারের মধ্যে জানাজানি হলে আপোস মিমাংসার চেষ্টা করা হয়। সমজোতা না হলে ওই ছাত্রীর বাবা শনিবার দুপুরে সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, মেয়েটি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় পারিবারিক ও সামাজিকভাবে মিমাংসার চেষ্টার পর কোন সুরাহা না হলে মেয়েটির বাবা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার আসামিকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!