নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২১ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চারদিকে উন্নয়ন আর উন্নয়ন : রূপগঞ্জে পাটমন্ত্রী

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২১, ২০১৯ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করতে এ দেশটাকে গড়তে। আজকে দেখেন চারদিকে উন্নয়ন আর উন্নয়ন। আজকে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করতে সর্বস্তরের জনগণকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রূপগঞ্জ উপজেলা শহীদ মিনার কড়ইতলা মঞ্চে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, পৃথিবীর মধ্যে এমন কোনো রাষ্ট্র নেই যে ভাষার জন্য রক্ত দিতে হয়েছে। একমাত্র বাংলাদেশ ভাষার জন্য রক্ত দিয়েছে বলেই আমরা বাংলা ভাষা পেয়েছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগমের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নীলা, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি আব্দুল হক, মুক্তিযোদ্ধা কমান্ডার আলামিন দুলালসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!