নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৯ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চাষাড়ার লূৎফা টাওয়ারের মালিককে মারধর

Alokito Narayanganj24
মে ৯, ২০১৯ ৯:০৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ফতুল্লা মডেল থানায় লুৎফা বেগম (৫৬) বাদী হয়ে আজিজুল হক শুভ ও তার সহযোগি মিজুসহ ৪/৫ জনকে আসামী করে মারামারির অভিযোগে মামলা দায়ের করেছে।

এ মামলার অভিযোগে জানা যায়, নারায়ণগঞ্জ চাষাড়া লূৎফা টাওয়ারের মালিক লূৎফা বেগমের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলছে মিজানুর রহমান মিজু (৩৪), আল মামুন মাকসুদ (৪৫),উত্তর চাষাড়ার সিদ্দিকুর রহমানের ছেলে আজিজুল হক শুভ‘র সঙ্গে। এনিয়ে বেশ কয়েকবার বিচার শালিস হয়। এতে লূৎফা বেগম জিতে যায়। কিন্তু ঐ শুভ মাকসুদ গংরা তা মানতে পারে না।

গত ৩০ এপ্রিল দুপুর ১টায় শুভ ও তার সহযোগিরা এসে লূৎফা বেগমসহ তার লোকজনদের মারধর করে পরে লূৎফা বেগম চিকিৎসাধীনে থাকে। পরে মৃত আব্দুর রউফের স্ত্রী লূৎফা বেগম সুস্থ্য হয়ে গত বুধবার ফতুল্লা থানায় এসে মামলা করেন শুভ মাকসুদ মিজুসহ ৪/৫জনকে আসামী করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!