নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩১ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চুনকার ৩৬তম মৃত্যু বার্ষিকীতে মন্ত্রী, এসপি ও রাজনীতিবীদরা

alokitonarayanganj
জানুয়ারি ৩১, ২০১৯ ১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জে ‘মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স’ উল্লেখ করে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, সবার আগে আমাদের মাদক নিয়ন্ত্রণ করতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স থাকবে। নারায়ণগঞ্জকে মাদকমুক্ত নগরী হিসেবে গড়ে তুলতে হবে। ৩০ জানুয়ারি বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও শহর আওয়ামীলীগের সাবেক সভাপতি, নারায়ণগঞ্জ পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান পৌর পিতা আলী আহম্মদ চুনকার ৩৬তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বাৎসরিক ওরশে মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠানে এসে মন্ত্রী এ কথা বলেন

ওই সময় মন্ত্রী নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র ডা. সেলিনা হায়াত আইভী ও জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের উদ্দেশ্যে বলেন, আমাদের এখানে যোগ্যনেত্রী ও বাংলাদেশের একমাত্র নারী সিটি করপোরেশন মেয়র আইভী আপা রয়েছেন। আমি তাকে বলবো, আপনার যে সুশাসন রয়েছে তা চালিয়ে যান। পাশাপাশি পুলিশ সুপারকেও বলবো সুশাসন পরিচালনায় আপনি সহযোগিতা করবেন। সকলের সহযোগিতায় নারায়ণগঞ্জের হারিয়ে যাওয়া সুনাম ফিরিয়ে আনতে চাই।

গোলাম দস্তগীর গাজী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আমরা তো রাজনীতি করি। আমরা সারা বাংলাদেশেকে যেমন চিনি ঠিক তেমনি আমার জেলাকেও চিনি। সুতরাং সবার আগে প্রাধান্য পাবে আমার জেলা। তারপর হল পুরো বাংলাদেশ। কারণ সবার আগে আমার ঘর ঠিক রাখতে হবে। তারপর আস্তে আস্তে পুরো বাংলাদেশে সুশাসন ছড়িয়ে দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা: সেলিনা হায়াত আইভী, নারায়ণগঞ্জ সংরক্ষিত আসনের এমপি অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, , পুলিশ সুপার হারুন অর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেজাউল বারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম বিল্লাহ্, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) নূরে আলম, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাদির, অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান প্রমুখ।

এর আগে দুপুর ১২টায় নারায়ণগঞ্জ সার্কিট হাউজে আসেন মন্ত্রী। ওই সময় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আইনজীবীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। একই সময় জেলা প্রশাসন ও জেলা পুলিশ প্রশাসন মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে তাকে গার্ড অব অনার দেয়া হয়। শেষে তিনি যান মেয়র আইভীর বাবা আলী আহাম্মদ চুনকার মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠানে যান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!