নারায়ণগঞ্জশনিবার , ৪ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জাগো নারায়ণগঞ্জের ২য় বর্ষ পদার্পন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা

Alokito Narayanganj24
মে ৪, ২০১৯ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বিশাল আকৃতির এক কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো জাগো নারায়ণগঞ্জ২৪.কমের ২য় বর্ষ পদার্পনের অনুষ্ঠান। শনিবার ( ৪ মে ) নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে জাগো নারায়ণগঞ্জ২৪.কমের সম্পাদক মো.শহীদুল্লাহ রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

প্রধান নির্বাহী মো. রফিকুল্লাহ রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা মহোদয়ের। বৈরী আবহাওয়া ও ব্যক্তিগত কাজের দরুন তিনি উপস্থিত হতে পারেনি। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,বক্তাবলী ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ আলী মাহমুদ,গোগনগর ইউপির প্যানেল চেয়ারম্যান নুর হোসের সওদাগর,ফতুল্লা থানা যুবলীগের সহ-সভাপতি বরকতউল্লাহ,সান নারায়ণগঞ্জ২৪.কমের সম্পাদক মাজহারুল ইসলাম রোকন,বাংলা সংবাদ২৪.নেটের সম্পাদক মো.শাহাদাত হোসেন ভুইয়া, জাগো নারায়ণগঞ্জ২৪.কমের বার্তা সম্পাদক মো.শরীফুল ইসলাম,সাংবাদিক উজ্জল হোসাইন,মিলন বিশ্বাস হৃদয়,মো.সুলতান,গাফ্ফার হোসেন লিটন,মনিকা আক্তার,রাজু আহমেদ,জুম্মন সোহেল,সোনালী আক্তার,আনিসুর রহমান আলমগীর,নাদিম আহমেদ ফিদা,রুবাইয়াত,মুনতাকা ইকরা ¯েœহা,আফিয়া তাবাসসুম জারিন,আহনাফ নাফি ধ্রুবসহ বিভিন্ন পত্রিকা ও অনলাইন পোর্টালে কর্মরত সাংবাদিকবৃন্দ।

২য় বর্ষে পদার্পন অনুষ্ঠানে জাগো নারায়ণগঞ্জ২৪.কমের সম্পাদক মো.শহীদুল্লাহ রাসেল বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন প্রতিষ্ঠান নিরলসভাবে কাজ করে চলছে। যেখানেই অন্যায় অবিচারের মত কাহিনী ঘটছে সেখানে জাগো নারায়ণগঞ্জ২৪.কম হাজির হচ্ছে পাঠকের মাঝে সত্য সংবাদ পরিবেশনে। তিনি আরও বলেন,বিগত ১ বছরে আমরা পাঠকের মাঝে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে ব্যাপক সাড়া পেয়েছি ভবিষ্যতেও ‘নিরপেক্ষতায় অবিচল’ শ্লোগানে পাঠকের অন্তরেই থাকতে চাই।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!