নারায়ণগঞ্জসোমবার , ৮ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জেলা ডিবি পুলিশ ৪৫ দিনে ৫৪টি মামলাসহ ৭৪ লাখ টাকার মাদক উদ্ধার

alokitonarayanganj
অক্টোবর ৮, ২০১৮ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

অালোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : হঠাৎ করেই যেন জেলা গোয়েন্দা পুলিশ তাদেরকৃত কাজগুলোর একটি মাসিক অপরাধ হালচিত্র তৈরী করেছে যা বিগত সময়ে কখনও তাদেরকে করতে দেখা যায়নি। যদি নবাগত পুলিশ সুপারের নির্দেশক্রমে প্রতিনিয়ত এর ধারা অব্যাহত রাখে তাহলে হয়তবা বিগত সময়ে ডিবি পুলিশের নামে অপবাদগুলো কিঞ্চিৎ হলেও সাধারন মানুষের মাঝ থেকে দুর হবে বলে মনে করেন বিভিন্ন পেশাজীবি মানুষ।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) মাসিক অপরাধ হালচিত্রে ২০/৮/১৮ইং হইতে ৭/১০/১৮ইং পর্যন্ত ১৪ হাজার ৬’শত ২২ পিছ ইয়াবা, ১১৬ বোতল ফেন্সিডিল, ১০ কেজি ৬’শ গ্রাম গাঁজা, ২৩ গ্রাম হিরোইন, ২৭০ বোতল বিদেশী মদ, ১২০ ক্যান বিয়ারসহ ১টি প্রাইভেট কার উদ্ধার করে। এতে ৫৪ টি মামলা রুজুসহ ৭১জনকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

জানা যায়, ২০ই আগষ্ট হইতে ৩১ আগষ্ট পর্যন্ত ৪’শত পিছ ইয়াবা,১০ বোতল ফেন্সিডিল, ২৭০ বোতল বিদেশী মদ ১টি প্রাইভেট কার ও ১২০ ক্যান বিয়ার উদ্ধারসহ ৬ জন গ্রেফতার ও ৫টি মামলা হয়।

সেপ্টেম্বর মাসে, ১টি ওয়ান সুটার গান ১ রাউন্ড গুলি, ৫টি পাইপগানের কার্তুজ, ২টি ট্যাংক লরি, ৩ হাজার লিটার ডিজেল,৩৩৫২ পিছ ইয়াবা, ৩ বোতল ফেন্সিডিল, ১০ কেজি গাঁজা, ২৩ গ্রাম হিরোইন উদ্ধারসহ ৪৯ জন গ্রেফতার ও ৩৮টি মামলা হয়।

চলতি মাসের ১/১০/১৮ ইং অক্টোবর হইতে ৭/১০/১৮ ইং পর্যন্ত ১টি অবিঃ ককটেল ৩টি বিস্ফোরিত ককটেলের অংশ বিশেষ,৫টি ছোট জর্দার কৌটা যাহা অংশে দুমরানো মুচরানো কাচ ভাঙ্গার অংশ বিশেষ, ৭টি মার্বেল লাল কসটেপের অংশ বিশেষ।

২০/৮/১৮ইং হইতে ৭/১০/১৮ইং পর্যন্ত ৫৪টি মামলা,৭১জন গ্রেফতারসহ ৭৪ লাখ ৩৮ হাজার ৪’শত টাকার মাদক উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ( ভারপ্রাপ্ত ) মো.এনামুল হক জানান, মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীসহ আমাদের পুলিশ প্রশাসন জিরো টলারেন্সে অবস্থান করছি। হয়তবা সামান্যতম সময়ের মধ্যে আমরা এতগুলো মামলা দিতে পেরেছি এবং প্রায় ৭৪ লাখ টাকা মাদক উদ্ধারে সক্ষম হয়েছি। মাদক উদ্ধারে আমাদের চেস্টা অব্যাহত থাকবে তাছাড়া শুধু মাদক নয় যেকোন প্রকার অপরাধ নির্মুলে জেলা গোয়েন্দা পুলিশ সাধারন মানুষের পাশে আছে এবং থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!