নারায়ণগঞ্জসোমবার , ২৮ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জেলা পরিষদের সামনে গাড়িতে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড

Alokito Narayanganj24
জানুয়ারি ২৮, ২০১৯ ১১:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : জেলা প্রশাসকের নির্দেশে ও বিআরটিএ’র বিশেষ অভিযানে জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন লিংক রোডে ফিটনেস ও বৈধ কাগজপত্র বিহীন যানবাহনে মোবাইল কোর্ট পরিচালিত হয়। সোমবার ( ২৮ জানুয়ারী ) । সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাঃ রহিমা আক্তারের নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

মোবাইল কোর্টের অভিযানে মটরযান অধ্যাদেশ আইন ১৯৮৩ সালের বিভিন্ন ধায়ায় ছোট বড় বিভিন্ন ফিটনেস বিহীন ও লাইসেন্স ব্যতিত গাড়ী চালানোর অপরাধে জরিমানা এবং মামলা দায়ের করা হয়। সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাঃ রহিমা আক্তারের নেতৃত্বে ৭টি গাড়িকে মামলা ও ৬০০০ টাকা জরিমানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট হোসনে আরা পপির নেতৃত্বে বিভিন্ন ধারায় ৭ টি মামলায় ৮০০০ টাকা জরিমানা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনায় আরো ছিলেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত আরা খানম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলম, মটরযান পরিদর্শক মোঃ নুরুল হোসেন, মোঃ ইমরান খান, সহকারী পরিদর্শক মোঃ ফারদীন খানসহ পুলিশের বিভিন্নস্তরের কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!