নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৭ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ড্রেন বিস্ফোরণে আতঙ্ক বন্দর-মদনগঞ্জবাসী

Alokito Narayanganj24
নভেম্বর ২৭, ২০১৮ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ড্রেন বিস্ফোরণ আতঙ্কে বন্দর-মদনগঞ্জবাসী। গত ২২ নভেম্বর শুক্রবার পুনরায় বন্দরের ১৯নং ওয়ার্ডে ড্রেন বিস্ফোরণ হয়ে মৃত্যুর সাথে লড়াই করে বেচেঁ আছে দিন মজুর ও আওয়ামীলীগ কর্মী নুর আলম (৪২) নামে এক ব্যাক্তি।

সেই সাথে মাসুমের ছয়তলা ফাউন্ডেশনের নিচ তলার ফ্লোর ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। আনুমানিক ভোর পাঁচটার দিকে বিশাল শব্দে ঘুম ভাঙ্গে মদনগঞ্জবাসীর। এর আগে মদনগঞ্জ দুধ বাজারে বিশাল বিস্ফোরণে ড্রেন বিস্ফোরিত হয়। কিছুদিন আগে নবীগঞ্জে এ ধরনের বিস্ফোরণ হয়। এলাকাবাসী ড্রেন বিস্ফোরণ আতঙ্কে নিজ নিজ বাড়ির সামনের ড্রেনের ছিদ্র পরিস্কার করছে সেই সাথে বিরাজ করছে ভয়াবহ আতঙ্ক। মূলত ড্রেন এর নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে তিতাশ গ্যাসের সংযোগ ও সেইসাথে বায়োগ্যাসের চাপ ড্রেনের ভেন্টিলেশন ব্যবস্থা ভাল না হওয়াতে এমন হচ্ছে বলে জানা যায়।

দিনমজুর নুরে আলম মৃত্যুর সাথে লড়লেও তার ভবিষ্যৎ অনিশ্চিত। স্থানীয় সাংবাদিকদের নিকট তার প্রশ্ন ছিল এ ধরনের দুর্ঘটনার ও ক্ষতির দায়ভার কে নিবে বা কোন পক্ষের নেয়া উচিত। দারিদ্র ও প্রভাবহিীন বলে স্থানীয় জন প্রতিনীধিরা তার খোজ খবর না নেওয়াতেও সে ক্ষোভ প্রকাশ করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!