নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৯ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ত্বকীর ঘাতকরা সরকারি দলের আশ্রয়-প্রশ্রয়ে রয়েছে : রফিউর রাব্বী

Alokito Narayanganj24
মে ৯, ২০১৯ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক ও নিহত ত্বকীর বাবা রফিউর রাব্বী বলেছেন, ত্বকীর ঘাতকরা সরকারি দলের আশ্রয় প্রশ্রয়ে রয়েছে। প্রধানমন্ত্রী নিজে সংসদে দাঁড়িয়ে এ পরিবারকে দেখাশোনার ঘোষণা দিয়েছেন। তারপরও এ হত্যাকাণ্ডের বিচার সম্পন্ন হওয়াতো দূরের কথা এর অভিযোগপত্রটি পর্যন্ত আদালতে পেস করা হয়নি। প্রধানমন্ত্রীর অনিচ্ছার কারণেই ত্বকী হত্যার বিচার হচ্ছে না।

বুধবার রাতে শহরের চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জের মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকাণ্ডে দ্রুত অভিযোগপত্র প্রদানের দাবিতে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের উদ্যোগে মোমবাতি প্রিজ্জ্বলন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী বার বার বলেছেন কারা ত্বকীকে হত্যা করেছে সমস্ত কিছু আমি জানি। সমস্ত গোয়েন্দা সংস্থার রিপোর্ট আমার কাছে আছে। কিন্তু তিনি বিচার করেননি।

ত্বকী হত্যার পর সংঘঠিত নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় নিম্ম আদালত ও উচ্চ আদালতে বিচার হয়েছে। এমনকি ৫ খুনের ঘটনাও বিচারাধীন। কিন্তু ৬ বছরে ত্বকী হত্যার বিচার হয়নি। ত্বকী হত্যাকারীরা প্রকাশ্যে থাকলেও তাদেরকে গ্রেফতার করছে না। হত্যাকারীরা নারায়ণগঞ্জের প্রভাবশালী পরিবারের। তাই প্রশাসনের লোকজন সেই হত্যাকারীদের গ্রেফতার করছে না বলেও মন্তব্য করেন তিনি।

নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি ভবানী শংকর রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ খেলাঘর আসরের সভাপতি রথিন চক্রবর্তী, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) নারায়ণগঞ্জ জেলার সভাপতি হাফিজুল ইসলাম, গণসংহতি আন্দোলন জেলা সমন্বয়ক তরিককুল সুজন, মহানগর শাখার সভাপতি অঞ্জন দাস ও দুলাল সাহাসহ প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৬ মার্চ বিকেলে ত্বকী শহরের শায়েস্তাখান সড়কের বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। পরে ৮ মার্চ সকালে চাড়ারগোপে শীতলক্ষ্যা নদীর তীরে তার মরদেহ পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!