নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দীগুবাবু বাজারে অবৈধভাবে দোকান বসাচ্ছে বুলু গং!

alokitonarayanganj
অক্টোবর ২৩, ২০১৮ ১১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ডট কম : নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন দিগু বাবু বাজারে সরকারী জমির উপর জোর পূর্বক দোকান তুলার অপচেষ্ঠা চালাচ্ছে বুলু ও কৃষ্ণ নামে দুই সহোদর।

এ ব্যাপারে জমির লীজ প্রাপ্ত মালিক হাজ্বী মুক্তার হোসেন বাদী হয়ে সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, গোগনগর পূর্ব মসিনাবাদ এলাকার মৃত জালাল উদ্দিনের পুত্র হাজ্বী মুক্তার দীর্ঘ ১০ বছর যাবত পজিশন কিনে দোকান চালিয়ে আসছি। মঙ্গলবার (২৩ অক্টোবর) সকাল ৯ টার সময় মীর জুমলা রোডের অলিল পালের পুত্র বুলু ও কৃষ্ণ বাদীর দোকানের সামনে সরকারী জায়গার উপর দোকান বসানোর জন্য কাজ শুরু করে।

ব্যবসায়ীরা জানান, সিটি কর্পোরেশনের অসাধু কর্মকর্তা ও কর্মচারীরা টোকেনের মাধ্যমে দোকান বসিয়ে মাসে কয়েক লাখ টাকা হাতিয়ে নেন। বৈধ ব্যবসায়ীদেরকে এজন্য দূর্ভোগ পোহাতে হচ্ছে। সিটি কর্পোরেশন কতৃক কিছু দিন পূর্বে দখলকৃত জায়গা গুলো খালি করা হয়েছিল। আইনগত সহযোগিতার জন্য সিটি মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভী, সদর মডেল থানা ওসির হস্তক্ষেপ কামনা করেন।

এসআই সাব্বিরকে অভিযোগের তদন্ত করার দায়িত্ব দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!