নারায়ণগঞ্জবুধবার , ৩১ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দুলাভাইয়ের শেল্টারে মাদক ব্যবসা, শ্যালক ফারুক ইয়াবাসহ আটক!

alokitonarayanganj
অক্টোবর ৩১, ২০১৮ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : শহরের ১নং রেলষ্টেশন এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী মোঃ ফারুক (৩০)কে ৩৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে জিআরপি পুলিশ। মঙ্গলবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ৮টায় ষ্টেশন এলাকা থেকে চিহিৃত এ ব্যবসায়ী গ্রেফতার করে পুলিশ।

নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ পরিদর্শক মীর সাব্বির আলী জানান, মাদক বিরোধী বিশেষ এ অভিযানে ষ্টেশন এলাকা থেকে চিহিৃক মাদক বিক্রেতা শরিয়তপুর জেলার পালং থানার ডোংসাল ভাঙ্গা গ্রামের বর্তমানে শহরের মিশনপাড়া এলাকার মৃত. ফজলুল হকের ছেলে ফারুককে আটক করি। এ সময় তার দেহ তল্লাশী করে কোমড়ে বিশেষভাবে মোড়ানো অবস্থায় রাখা ৩৫পিস ইয়াবাসহ উদ্ধার করি। আটককৃত মাদক বিক্রেতা ফারুককে রাতেই ঢাকা রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হবে জানান মীর সাব্বির আলী।

ইয়াবাসহ আটক ফারুক ষ্টেশন এলাকার চিহিৃত চাদাঁবাজ ও বিএনপি নেতা ছাইয়ার শ্যালক বলে জানান ষ্টেশন ও আশপাশের সাধারন মানুষ। ফারুক দীর্ঘদিন যাবত মিশনপাড়া ও রেলওয়ে ষ্টেশনের আশপাশে দীর্ঘদিন যাবত মরননেশা ইয়াবা বিক্রি করে আসছে দুলাভাই ছাইয়ার ছত্রছায়ায়।

একটি বিশ্বস্ত সুত্রে জানা যায়, কেন্দ্রীয় বাসষ্ট্যান্ড এলাকায় তৎকালীন জোট সরকারের আমলে এ ছাইয়া ছিলেন উক্ত এলাকার অঘোষিত রাজা। তার কথার বাইরে কোন প্রকার কাজকর্ম করতে পারতোনা বাসের শ্রমিক ও মালিকরা। ৪টি বিয়ের অধিকারী ছাইয়ার আরেক শ্যালক মাসদাইর এলাকার লিটন ওরয়ে পচা লিটনও মাদকের আরেক ডন হিসেবে সুপরিচিত মাসদাইরে। পচা লিটনের নামে ফতুল্লা মডেল থানায় একাধিক মাদক মামলাও রয়েছে। দুলাভাই ছাইয়া অঘোষিত শেল্টারে দিনের পর দিন বেপরোয়া হয়ে উঠেছিলো ফারুক।

সদর মডেল থানা পুলিশও বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে ফারুককে আটক করতে ব্যর্থ হয়। রেলেওয়ে পুলিশের (জিআরপি) চৌকস উপ পরিদর্শক মীর সাব্বির আলী ও কনস্টেবল আবদুল মান্নানসহ সঙ্গীয় ফোর্স ষ্টেশন এলাকার অন্যতম মাদক বিক্রেতা ফারুককে ইয়াবাসহ গ্রেফতার করায় তাদেরকে সাধুবাদ জানায় আশপাশের বিভিন্ন শ্রেনীর মানুষ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!