নারায়ণগঞ্জবুধবার , ২৬ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নলেজ কোচিংয়ের মালিক রাজ ৩ দিনের রিমান্ডে

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৬, ২০১৮ ৯:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ শহরের আল্লামা ইকবাল রোডের নলেজ কোচিং সেন্টারের মালিক লম্পট মোঃ শাহজামাল রাজকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে বিজ্ঞ আদালত। বুধবার (২৬ ডিসেম্বর) চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এর আদালত লম্পট রাজকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শুক্রবার (২১ ডিসেম্বর) রাত ২ টায় ফরিদপুর থেকে র‌্যাব অপহরন মামলার আসামী রাজকে গ্রেফতার করে র‌্যাব -১১কে হস্তান্তর করে।রবিবার বিকালে রেব সদর মডেল থানা পুলিশকে হস্তান্তর করে। গত ১৮/১০/২০১৮ ইং তারিখ সকাল ৮ টায় শহরের আল্লামা ইকবাল রোডে কোচিং পড়তে আসার সময় পুলিশ কনস্টেবলের আলমগীর হোসেনের ছেলে লম্পট মোঃ শাহজামাল রাজ অপহরন করে নিয়ে যায়। সাবিনা আক্তার (ছদ্মনাম) এর পিতা মমিনুর রহমান (ছদ্মনাম) সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করে র‌্যাবকে অভিযোগ ও মামলার কপি জমা দেয়।

র‌্যাব দীর্ঘদিন পর্যবেক্ষণ করে গত শুক্রবার রাতে ফরিদপুর হতে রাজকে গ্রেফতার করে ও সাবিনাকে উদ্ধার করে সদর মডেল থানা পুলিশে হস্তান্তর করে। মমিনুর রহমান সদর মডেল রাজকে প্রধান আসামী করে অপহরন মামলা দায়ের করে। রাজ তার নলেজ কোচিং সেন্টারের নামে তার কাছে পড়তে কয়েক মাস যৌন লালসা মিটানোর পর মেয়েকে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে মেয়ের স্কুল শিক্ষক পিতা ইমাম হোসেন নারী নির্যাতন মামলা করলে মামলা থেকে বাচঁতে বিয়ে করে। বর্তমানে ২ বছরের ছেলে রয়েছে। মমিনুর রহমান গত ২৪ নভেম্বর ২০১৮ সালে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ০৩ ও অপহরন মামলা নং-৪৯ দায়ের করেন। লম্পট রাজ সাবিনা অপহরন করে ফরিদপুরে একটি বাড়িতে আটক রেখে ধর্ষন করতে থাকে নিয়মিত। লম্পট রাজ সাবিনাকে অপহরন করার পরও ফরিদপুর গিয়ে আরো ২টি মেয়েকে ফুসলিয়ে তার নিয়ন্ত্রণে নেয় বলে জানায় সাবিনা।

অপরদিকে লম্পট রাজ গ্রেফতার হওয়ায় নারায়ণগঞ্জে কোচিং সেন্টারের মালিকগণ খুশি হয়েছে। তারা নাম প্রকাশ না করার শর্তে বলেন, শিক্ষক নামের কলংক লম্পট নিজে অনার্স পাশ না করেও ভিজিডিং কার্ডে মাস্টার্স ইংরেজী লিখে প্রতারনা করে আসছিল। তারা নারী লোভী লম্পট রাজের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!