নারায়ণগঞ্জরবিবার , ২৮ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নাঃগঞ্জ কলেজ ছাত্রীর গায়ে পোড়া মবিল

alokitonarayanganj
অক্টোবর ২৮, ২০১৮ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়নগঞ্জ সরকারী মহিলা কলেজের বাসে হামলা ভাংচুর করেছে পরিবহন শ্রমিকরা। এসময় বাস চালকও বাসে থাকা কলেজের ছাত্রীদের গায়ে পোড়া মবিল লাগিয়ে দেয়। ২৮ আক্টেবর রবিবার দুপুর ১২ টায় ঢাকা-নারায়নগঞ্জ লিংক রোড সাইন বোর্ড এলাকায় এঘটনা ঘটে। পরে আন্দোলনরত শ্রমিকরা বাসটি থামিয়ে দেয়।

শিক্ষার্থীরা জানান, দুপুর ১২ টায় সাইনবোর্ড এলাকা পার হওয়ার সময় শ্রমিকরা তাদের বাসটি থামিয়ে চালককে মারধর করেন। এরপর চালকের মুখে ও শরীরে পোড়া মবিল লাগিয়ে দেন। এঘটনার প্রতিবাদ করলে কয়েকজন ছাত্রীকে গায়ে পোড়া মবিল লাগিয়ে দেন শ্রমিকরা। তারা অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরে বাসের গ্লাস ভাংচুর করে তাদের বাস থেকে নামিয়ে দেওয়া হয়।

বাসটির চালক মজিবুর রহমান জানান, বাসটিতে ৩৮ জন ছাত্রী ছিল। বাসটি সাইন বোর্ড আসা মাত্রই শ্রমিকরা গ্লাস ভাংচুর করে গায়ে পোড়া মবিল লাগিয়ে দেয় ।

উল্লেখ্য, সড়ক পরিবহন আইন-২০১৮ এর কয়েকটি ধারা সংস্কারসহ ৮ দফা দাবিতে পরিবহন শ্রমিকদের ৪৮ ঘন্টার ধর্মঘট চলছে। ধর্মঘটের প্রথম দিনে নারায়নগঞ্জসহ সারা দেশে বিভিন্নস্থনে অফিসগামী যাত্রী আর স্কুল কলেজের শিক্ষার্থীদের হেনেস্তা করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে পরিবহন শ্রমিকদের বিরুদ্ধে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!