নারায়ণগঞ্জশনিবার , ১৫ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না’গঞ্জ সদর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা, আসামী ৩৯

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৫, ২০১৮ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর থানায় বিশেষ ক্ষমতা আইনে বিএনপির নেতা কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। ১৪ ডিসেম্বর শুক্রবার রাতে নাশকতার অভিযোগে শীতলক্ষ্যা ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেছে। ১৪ জনকে গ্রেপ্তার দেখিয়ে ২৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত নামা ১০ জন মোট ৩৯ জনকে আসামী করা হয়েছে। পৃষ্ঠপোষকতাকারী হিসেবে উল্লেখ করা হয়েছে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল ও জেলা ছাত্র দলের সাবেক সভাপতি এম এইচ মামুন।

গ্রেফতারকৃতরা হলেন মোঃ সাইফুল ইসলাম, মোঃ মিজানুর রহমান, মিলন, শাকিল, এনামুল, আবুল হাসান সজিব, আজিম উদ্দিন, মোহাম্মদ, মোঃ আব্দুল কায়ূম হোসেন, তানজির আহম্মেদ মোক্তার ওরফে মোক্তাজুল, রফিকুল ইসলাম, শান্ত হোসেন, সাহাবুদ্দিন ও আবু সাঈদ।

মামলা সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে নাশকতার খবর পেয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের একটি টিম শহরের আমলাপাড়া গার্লস স্কুল থেকে ১৪ জন আটক করে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে জানতে পেরে ঘটনাস্থলে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, সহ-সভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, আওলাদ হোসেন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এম এইচ মামুন, রনি, গোলাম কাদের, অহিদুল ইসলাম ছক্কু ও হাজী নুরুদ্দিন উপস্থিত ছিল। ঘটনাস্থল থেকে ২টি বিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে বলে উল্লেখ রয়েছে।

মামলায় উল্লেখ করা হয়েছে গ্রেফতারকৃতরা স্বীকার করেছে এটিএম কামাল ও এম এইচ মামুন ছিলেন নাশকতার বড় পরিকল্পনাকারী। তাদের নির্দেশে লোকজন জমায়েত করে বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!