নারায়ণগঞ্জরবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে বড়দিন ঘিরে কোনো হুমকি বা শঙ্কা নেই: এসপি

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৪, ২০২৩ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ সংবাদদাতা: নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল বলেছেন, বড়দিন ঘিরে কোনো হুমকি বা শঙ্কা নেই। আমাদের নিরাপত্তা বাহিনী সব সময় জেলাজুড়ে সচেষ্ট রয়েছে।

শহরের দুটি গির্জায় বিকেল থেকে বিশেষ নিরাপত্তা নিয়োজিত থাকবে। সঙ্গে থাকবে মেটাল ডিটেকটর।

কঠোর নিরাপত্তার উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে দিনটি উদযাপিত হবে বলে প্রত্যাশা করছি।

রোববার (২৪ ডিসেম্বর) বড়দিন ঘিরে কোনো হুমকি বা শঙ্কা আছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

পুলিশ সুপার বলেন, প্রতিবছরের মতো এবারও উৎসাহ-উদ্দীপনার সঙ্গে খ্রিস্টান সম্প্রদায়ের মানুষরা শহরে উৎসব পালন করবেন। ইতোমধ্যে উৎসবকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ নজরদারি বাড়ানো হয়েছে।

তিনি বলেন, এবারের বড়দিন ঘিরে কোনো ধরনের শঙ্কা নেই। শহরের দুটি গির্জায় নিরাপত্তা জোরদার করতে ইতোমধ্যে নির্দেশনা দেওয়া হয়েছে। সেখানে কাউকে সন্দেহ হলে তাকে মেটাল ডিটেকটর দিয়ে তল্লাশি করা হবে।

আগামী সোমবার (২৫ ডিসেম্বর) বড়দিন উপলক্ষে শহরের গির্জাগুলোতে বিশেষ প্রার্থনা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ ছাড়া শহরের বিভিন্ন রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারগুলো দিনটি উপলক্ষে বিশেষ সাজসজ্জা, ক্রিসমাস ট্রি সাজানোসহ আলোকসজ্জা করেছে।

ইতোমধ্যে বড়দিন উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয়েছে শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত সাধু পৌলের গির্জা ও কালীর বাজার এলাকায় অবস্থিত ব্যাপ্টিস্ট চার্চ। তৈরি করা হয়েছে ক্রিসমাস ট্রি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!